টেকনাফে বিজিবি’র হাতে এক কেজি আইস’সহ যুবক আটক

fec-image

ইয়াবার পাশাপাশি এবার মিয়ানমার থেকে সমান তালে আসছে ভয়াল মাদক ‘ক্রিস্টাল মেথ আইস’। প্রতিনিয়ত নাফ নদ পেরিয়ে বাংলাদেশে প্রবেশ কালে আটক হচ্ছে। তবে বেশির ভাগ ধরা ছোঁয়ার বাইরে রয়ে যাচ্ছে।

মিয়ানমার থেকে পাচারকালে টেকনাফ ২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এক কেজি আইসসহ একজনকে আটক করেছে। আটককৃত যুবকের নাম মো. রফিক মিয়া (৩৭)। সে উপজেলার হ্নীলা ইউপির নোয়া পাড়া গ্রামের মৃত জহির আহমেদ ছেলে।

রোববার (২৮ নভেম্বর) সকালে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শেখ খালিদ মোহাম্মাদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করে জানান, গত শনিবার দিনগত রাতে নাফ নদের জালিয়ারদ্বীপ সংলগ্ন মিয়ানমার থেকে বাংলাদেশে মাদকের চালান প্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে বর্ণিত স্থানে কৌশলগত ভাবে অবস্থান নেয় দমদমিয়া বিওপি’র বিজিবি’র জওয়ানেরা। কিছুক্ষণ পর একটি নৌকা মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করতে দেখে তাদের ধাওয়া করে। এক পর্যায়ে একজনকে আটকের পর নৌকাতে তল্লাশি করে একটি প্লাস্টিকের ব্যাগে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করে বিজিবি। মাদক আইস’সহ আটক রফিককে টেকনাফ মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন