টেকনাফে পুলিশ-কোস্ট গার্ডের পৃথক অভিযান

টেকনাফে বিপুল পরিমাণ বিয়ার-এনার্জি ড্রিংক, মদ ও বিদেশি সিগারেট জব্দ

fec-image

টেকনাফে পুলিশ কোস্ট গার্ড সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ৬০০ ক্যান বিয়ার, ৮ বোতল মদ এবং ২০০ ক্যান কমান্ডো এনার্জি ড্রিংক ও ২৭৮ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করেছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত দেড় টার সময় টেকনাফের শাহপরী দ্বীপের জালিয়াপাড়ায় কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার এবং পরদিন ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী পূর্ব পাড়া জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর পরিত্যক্ত অবস্থায় পুলিশের অভিযানে ২৭৮ কার্টুন সিগারেট জব্দ করা হয়।

কোস্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাংলদেশ কোস্ট গার্ড পূর্ব জোন বিসিজি স্টেশন সেন্টমার্টিনের লেফটেন্যান্ট রাগিব তানজুম স্বর্নাভ এর নেতৃত্বে টেকনাফে শাহপরী দ্বীপের জালিয়াপাড়া সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন জালিয়াপাড়ার প্যারা বনের ভিতরে পাচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১টি প্লাস্টিকের বস্তা পাওয়া যায়। বস্তাগুলো তল্লাশি করে ৬০০ ক্যান বিয়ার, ৮ বোতল বিদেশি মদ এবং ২০০ ক্যান কমান্ডো এনার্জি ড্রিংক জব্দ করা হয়। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত বিদেশি মদ ও বিয়ার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম জানান, টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীতে কর্মরত এসআই
মো. রোকনুজ্জামান ও তাহার সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার (১৬ নভেম্বর) ভোর পৌনে ৫টার দিকে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী পূর্ব পাড়া জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর পরিত্যক্ত অবস্থায় ৯০ কার্টুন গোল্ডেন ফ্লাওয়ার সিগারেট, ৯০ কার্টুন ওরিস ব্রাউন সিগারেট এবং ৯৮ কার্টুন প্যাটরন সিগারেটসহ সর্বমোট ২৭৮ কার্টুন সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে । যার মূল্য প্রায় ৩ লাখ ৮৯ হজার ২০০ টাকা।

পরে পরিত্যক্ত উদ্ধারকৃত সিগারেটের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি মো. আবদুল হালিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন