টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে তিনজন স্থানীয় গুলিবিদ্ধ

fec-image

টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে তিনজন স্থানীয় গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) দিবাগত রাত ৩টার দিকে টেকনাফ নেছারপার্ক (উত্তর), ব্লক-সি/৮, ক্যাম্প-২৭ (জাদিমুরা) এলাকায় ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন- স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)। তারা কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক মো. তারিকুল ইসলাম তারিক বুধবার দুপুরে এই সংবাদ জানিয়েছেন।

তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে মৃত বশরের তিন ছেলে রোহিঙ্গা সন্ত্রাসী হাসেমুল্লা (৩০), নুরু (৩৫), আবু তাহের কালু স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বসত বাড়িতে অতর্কিত হামলা, মারধর ও গুলিবর্ষণ করে পালিয়ে যায়। এতে হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ, সালামতুল্লাহ ও মোহাম্মদ হাছন গুরুতর আহত হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় আহতদের দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। তারা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

তবে, সংশ্লিষ্ট সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান অধিনায়ক তারিকুল ইসলাম তারিক।

তিনি জানিয়েছেন, ঘটনার পর থেকে ক্যাম্প এলাকায় অতিরিক্ত অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক ও নজরাধীন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ, টেকনাফ, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

আরও পড়ুন