parbattanews

টেকনাফে র‌্যাবের অভিযানে ৬৭ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৬৭ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ৬টার দিকে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নস্থ উত্তর নয়াপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, উপজেলার সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর নয়াপাড়ার আবুল কালামের স্ত্রী মাহমুদা খাতুন (৩৫) এবং একই এলাকার আবুল কালামের ছেলে মো. আরাফাত (১৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নস্থ উত্তর নয়াপাড়া সাকিনস্থ জনৈক আবুল কালামের বসত বাড়ির নিকট অভিযান পরিচালনা করে। অভিযানে একজন মহিলাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশি করে ১নং ধৃত মহিলার নিকট থেকে ৬০ হাজার পিস ইয়াবা এবং ২নং ধৃত ব্যক্তির নিকট থেকে ৭ হাজার পিস ইয়াবাসহ সর্বমোট ৬৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা ও পলাতক আসামিসহ দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবধৈভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তিদ্বয় ও পলাতক আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

Exit mobile version