টেকনাফে সন্ত্রাসী হামলায় যুবক আহত

fec-image

কক্সবাজার টেকনাফের নাজির পাড়ায় সন্ত্রাসী হামলায় আবুল ফয়েজ ফুরিংগা (২৯) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে । সে স্থানীয় ফরিদ আলমের ছেলে।

সোমবার (৭ নভেম্বর) বিকাল পৌনে ৪টার সময় টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নাজির পাড়ায় এ ঘটনা ঘটে।

আহত আবুল ফয়েজকে আহত অবস্থায় টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত স্বাস্থ্য সহকারী সাখাওয়াত মিথু।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যের জের ধরে একই গ্রুপের লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় আবুল ফয়েজ ফরিংগাকে একই গ্রামের হেলাল, নুরু, খোকন, আবসারসহ কয়েকজন মিলে বেধড়ক মারধর করে আহত করে। পরে আহত ফয়েজকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যসহ কেউ মুখ খোলার সাহস করছেনা। এ ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিমের সাথে এসএমএস পাঠিয়েও এ রিপোর্ট তৈরিকালীন কোন বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগেও গত ৩১ আগস্ট দুপুরে আবুল ফয়েজ ফরিংগার সাথে একই গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে আব্দুল আমিনের সাথে তর্কবিতর্কের জের ধরে ছেলে আব্দুল আমিনের ছোঁড়া গুলিতে আহত হয়েছিল পিতা মোহাম্মদ ইউনুস। তবে ওই ঘটনায় মামলা হলেও প্রকৃত আসামিদের নাম এজাহারে না দিয়ে তৃতীয় পক্ষের লোকজনকে পূর্ব শত্রুতার জের ধরে আসামি করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এবারও ঘটনার সাথে জড়িতের আসামি না করে ফের তৃতীয় পক্ষের লোকজনকে আসামি করবে এমন ভয়ে অনেকে মামল আতঙ্কে রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, যুবক, হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন