টেকনাফে সমুদ্রে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

fec-image

টেকনাফ সমুদ্র সৈকতে ফুটবল খেলতে নেমে গভীর সমুদ্রে ভেসে যাওয়া টেকনাফ বায়তুশ শরফ মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র মোহাম্মদ আলী’র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। টেকনাফ সমুদ্র সৈকতের লম্বরী ঘাট পয়েন্ট থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে মোহাম্মদ আলীর মৃতদেহটি উদ্ধার করা হয়। টেকনাফ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুকুল কুমার নাথ বলেন, মৃতদেহটি টেকনাফ মডেল থানা পুলিশের মাধ্যমে সমস্ত অফিসিয়াল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাদরাসা ছাত্র মোহাম্মদ আলী (১৪) টেকনাফ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ডেইল পাড়া এলাকার রমিজ আহমদের পুত্র। বুধবার ১৪ আগস্ট বিকেল ৪ টার দিকে টেকনাফ বীচের মহেশখালীয়া পাড়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে রুয়েটের মেধাবী ছাত্র আরিফুল ইসলাম ও উচ্চ শিক্ষায় বিদেশ যাওয়ার জন্য প্রস্তুতি নেয়া কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৫ ব্যাচের কৃতি ছাত্র প্রাণ হারায়। এ নিয়ে গত ৫ দিনে কক্সবাজার ও টেকনাফ বীচে গভীর সমুদ্রে ভেসে গিয়ে ৩ জন ছাত্র মর্মান্তিকভাবে প্রাণ হারালো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ সমুদ্র সৈকত, বায়তুশ শরীফ মাদ্রাসা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

আরও পড়ুন