parbattanews

টেকনাফে সাড়ে ৫ হাজার ইয়াবাসহ এক নারী আটক

টেকনাফের নয়াপাড়ায় বসত ঘরের খাটের নিচে তল্লাশি  চালিয়ে ৫ হাজার ৫’শত ৬০ পিস ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে র‍্যাব -১৫। সে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়ার আবুল বশরের স্ত্রী রিমা আক্তার (২৬)। এসময় তার ভাই মো. রবিউল ( ২২ ) পালিয়ে যায় ।

২১ জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক (ল ‘ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায়  র‍্যাব -১৫, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নস্থ নয়াপাড়া গ্রামের আবুল বশরের বসত ঘরের ভিতর অভিযান পরিচালনা করে।

এসময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়নের চেষ্টাকালে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়ার আবুল বশরের স্ত্রী রিমা আক্তার (২৬) আটক করে এবং তার ভাই মো. রবিউল ( ২২ ) পালিয়ে যায় ।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর বসত ঘরের খাটের নিচে তল্লাশী চালিয়ে ৫ হাজার ৫’শ ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ধৃত ও পলাতক আসামি দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছে মর্মে জানা যায়।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

Exit mobile version