টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবাসহ ৬ পাচারকারী আটক, নৌকা জব্দ

fec-image

টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবা ও ১টি নৌকাসহ ছয়জন ইয়াবা পাচারকারী আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

বুধবার (১৯ মে) সকাল ৮টায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন বাজার ঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

কোস্টগার্ড টেকনাফ স্টেশন লে. কমান্ডার এম মিরাজুল হাসান বিকালে সংবাদকর্মীদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার বাজার ঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে টেকনাফ বাজার ঘাট সংলগ্ন নদীতে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌকাটিকে জব্দ করে কোস্ট গার্ডের অভিযান পরিচালনাকারী দল। পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় ইয়াবা পাচারের সাথে জড়িত ৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে ফয়জুর রহমানের ছেলে মো. আব্দুল্লাহ (২৭), রহিম উল্লাহর ছেলে মো. ইব্রাহিম (৩০), জাকারিয়ার ছেলে মো. আলম (২৬), আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো. ইয়াছর (৩২), শিদা আলীর ছেলে নুর মোহাম্মদ (২৭), মতিউর রহমানের ছেলে করিম উল্লাহ (৩৪)। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ধৃতরা সকলে রোহিঙ্গা বলে জানা গেছে।

কোস্ট কর্মকর্তা আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন