টেকনাফে ২ যুবককে অপহরণ: রোহিঙ্গাদের মুক্তিপণ দাবি

fec-image

টেকনাফের শামলাপুর থেকে স্থানীয় ২ যুবককে অপহরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) রাত ১১টার দিকে এই অপহরণের ঘটনা ঘটলেও শনিবার রাত পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে এরই মধ্যে রোহিঙ্গা অপহরণ চক্রটি অপহৃত দুই যুবককের পরিবার ও স্বজনদের কাছে মুঠোফোনে কল করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে বলে জানান স্বজনরা।

অপহৃতরা হলো, টেকনাফ উপজেলা শামলাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নোয়াখালী পাড়ার ইলিয়াসের ছেলে মোহাম্মদ মুবিনুল (২৫), মোহাম্মদ ইসমাঈল ছেলে, মোহাম্মদ নূর (২০)।

অপহৃত যুবক মোহাম্মদ মুমিনুলের বাবা ইলিয়াস বলেন, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে আমার ঘরে কিছু মানুষ আসে। প্রথমে দরজা খুলতে বলেন। এরপর আমার ছেলেকে ডাকে। তারপর কিছু কথা আছে বলে ঘরের কিছু দূরে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ সে। পরে ফোন করে মুক্তিপণ দাবি করেন৷ বিষয়টি র‍্যাব-পুলিশকে জানালে প্রাণে মারার হুমকি দেন তারা।

টেকনাফ শামলাপুর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ বলেন, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি জানতে পেরে আমি ঘটনা স্থলে যাই। অপহৃতদের সঠিক তথ্য দিতে না পারায় আমরা ব্যবস্থা নিতে পারছিনা।

শামলাপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস বলেন, কাল রাত ১১টার দিকে তার এলাকার ২ জনকে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। তাদের এখনও পর্যন্ত কোন খোঁজ খবর মেলেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, টেকনাফ, দাবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − four =

আরও পড়ুন