পৃথক অভিযান

টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবাসহ ২ পাচারকারী আটক

fec-image

টেকনাফে পৃথক অভিযানে ৪০ হাজার পিস ইয়াবাসহ ২ পাচারকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ( ডিএনসি)।

আটককৃত মাদক কারবারি হল টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিব পাড়ার মৃত মো. কাশেমের ছেলে মোহাম্মদ ইসহাক (৩৩), টেকনাফ পৌরসভা ৯নং ওয়ার্ড জালিয়া পাড়া এলাকার মৃত হোসেনের ছেলে মুহাম্মদ ইউনূস (৪৪)।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) টেকনাফ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা উক্ত তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কক্সবাজারের টেকনাফ বিশেষ জোনের টিম উপজেলার বিভিন্ন এলাকায় সোমবার দুপর থেকে রাত ৯টা পর্যন্ত একাধিক অভিযান পরিচালনা করে। এসময় টেকনাফ পৌরসভার বাস স্টেশনের আবু ছিদ্দিক মার্কেটের সামনে থেকে দুপুরে মোহাম্মদ ইসহাক (৩৩)-কে ২০ হাজার ও অপর একটি অভিযানে নাইট্যংপাড়ার জালিয়াঘাট এলাকা থেকে মুহাম্মদ ইউনূস (৪৪)-কে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন সূত্রে জানা যায়, মোহাম্মদ ইসহাক বিশেষ কায়দায় ইঞ্জিন অয়েলের কন্টেইনারে ভরে ইয়াবা পাচারের পরিকল্পনা করছিল। গোপন সংবাদ পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের একটি দল অভিযান পরিচালনা করে। অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এএসআই মো. আনিস ও এসআই তন্তু মনি চাকমা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ পৃথক দুটি মামলা দায়ের করেছেন । এছাড়া মাদক পাচারে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন