টেকনাফ উপজেলা এসএসসি- ৯৮-০০ ব্যাচের মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

fec-image

টেকনাফ উপজেলা এসএসসি-৯৮ এবং এইচএসসি-২০০০ ব্যাচের মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ রমজান মঙ্গলবার টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ‘৯৮-০০’ ব্যাচের অন্যতম উদ্যোক্তা শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক আমান উল্লাহ কবিরের সঞ্চালনায় উক্ত মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী মেম্বার, হোসেন আহমদ কাউন্সিলর, এড. আবদুস শুক্কুর, মোহাম্মদ আলম প্রমুখ।

৯৮ ব্যাচের মরহুম দুই বন্ধু জহির আহমদ ও রিদুয়ানুল হকের আত্মার মাগফেরাত কামনা করে সভায় বক্তারা বলেন, টেকনাফের প্রথম ও একমাত্র ঐক্যবদ্ধ ব্যাচ ‘৯৮’। ভালো কিছু করার প্রত্যয়ে এটি একটি অনেক বড় ইতিবাচক দিক।

সবাই দেশ এবং বিদেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে-ছিটিয়ে আছে এবং নিজ নিজ কর্মক্ষেত্রে সবাই প্রতিষ্ঠিত। ব্যক্তিগতভাবে কেউ কেউ দূরে থাকলেও সবার মধ্যে আন্তরিকতার কোনোও অভাব নেই। এরই বহি: প্রকাশ এই মিলন মেলা।

আগামীতে আরও বড় পরিসরে ইফতার মাহফিল ও মিলন মেলা করার জন্য সকলের সহযোগীতা কামনা করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, নুরুল আমিন, আব্বাস উদ্দিন, কামাল উদ্দিন, আবদুল গনি, আবদুল আজিজ, মো. ইয়াকুব, কলিম, রফিক, হাসান, সাইফুল, আইউব, মাসুূদ, মোস্তফা, হারুন সিকদার, সাইফুল, নুর কামাল নুরুসহ অন্যান্য বন্ধুরা। আলোচনা সভায় কোরআন তেলাওয়াত করেন আবদুল মালেক ও বিশেষ মোনাজাত করেন আশরাফুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − fifteen =

আরও পড়ুন