টেকনাফ উপজেলা বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

fec-image

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টেকনাফ উপজেলা বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (১ সেপ্টেম্বর ) সকালে হ্নীলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান ছিদ্দিকীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদল সভাপতি গিয়াস উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ স্বৈরাচারী হাসিনা সরকার জনগনের মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিয়েছে। ভিন্নমত পোষণকারীদের ধরে ধরে নির্যাতন, গুম, হত্যা করছে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার ও একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধূরীর নেতৃত্বে ঘোষিত যে কোন আন্দোলনে টেকনাফ বিএনপি রাজপথে অগ্রণী ভুমিকা রাখবে। তাই সকল ভেদাভেদ ভুলে একটি সুন্দর আগামীর জন্য শহীদ জিয়ার প্রতিষ্ঠিত দল বিএনপির পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে দেশরক্ষায় এগিয়ে আসতে হবে।

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহাদত হোসাইন। বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. সেলিমুল মোস্তফা, সিনিয়র যুগ্ন সম্পাদক মোঃ আলী মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ উসমান, হ্নীলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ মেম্বার, বাহারছড়া উত্তর বিএনপির আহবায়ক আবদুল হক মেম্বার, বাহারছড়া (দক্ষিন) বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ আহমদ, সাবরাং বিএনপির আহবায়ক মৌলভী আবদুল গফ্ফার, হোয়াইক্যং উত্তর বিএনপির সাধারণ সম্পাদক হাজী ফেরোজ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত ও ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন দলের নেতাকর্মীরা। পরে একটি বিশাল র‌্যালি হ্নীলাস্থ টেকনাফ-কক্সবাজারের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে এক সংক্ষিপ্ত পথ সভায় মিলিত হন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ছাত্রদল, টেকনাফ উপজেলা বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =

আরও পড়ুন