টেকনাফের হোয়াইক্যং ঢালা থেকে আবারও ২ জনকে অপহরণ

fec-image

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আবারও অপহরণের ঘটনা ঘটেছে। রোববার (২১ এপ্রিল) রাত ৯টার দিকে টেকনাফের শামলাপুর হোয়াইক্যং ঢালা দিয়ে বাড়ি ফেরার পথে পল্লি চিকিৎসক ডা. জহির উদ্দিন আরমানসহ দুইজন অপহরণের শিকার হয়েছেন।

অপহৃত ২ জনের একজন হলেন, উখিয়ার থাইংখালী এলাকার মাওলানা জাকের হোসেনের পুত্র জহির উদ্দিন আরমান (৫২)। তবে অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

অপহরণের শিকার জহির উদ্দিনের ছোট ভাই সাংবাদিক কমরুদ্দিন মুকুল সিএনজি চালকের বরাতে জানান, আমার মেজো ভাই প্রতিদিনের মতো চেম্বার শেষ করে একটি জরুরি কাজে বাড়ি ফিরছিলেন। তার সাথে একজন যাত্রীও ছিল। পথিমধ্যে শামলাপুর ঢালায় আসলে ডাকাতদল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের দিকে নিয়ে যায়। পরে সিএনজি ড্রাইভার বিষয়টি পরিবারকে জানায়। এরপর থেকে তাদের আর কোনো খবরাখবর পাইনি।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, ঘটনার পর থেকে তাকে বিভিন্ন স্থানে খুঁজেও পায়নি স্বজনরা। ভুক্তভোগীদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে খোঁজখবর নেওয়া হচ্ছে।

টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, অপহরণের বিষয়ে খবর পেয়েছি। তাদের উদ্ধারে খোঁজ নেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্রের তথ্য অনুযায়ী, গত ৬ মাসে টেকনাফের পাহাড় সংলগ্ন এলাকায় অন্তত ৫০ জনকে অপহরণের ঘটনা ঘটেছে। তাদের মধ্য যারা ফিরে এসেছেন, তাদের বেশির ভাগেরই মুক্তিপণ দিতে হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন