টেকনাফ নয়াপাড়া শরনার্থী শিবিরে স্বামীর হাতে স্ত্রী খুন

খুন

টেকেনাফ প্রতিনিধি:

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের নয়াপাড়া শরনার্থী শিবিরে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার সকাল ৮ টার দিকে নয়াপাড়া রেজিস্টার্ড শিবিরের সি-ব্লকে মকবুল আহমদের মেয়ে তৈয়বা বেগমকে তার স্বামী জাকির হোসন নির্দয়ভাবে শারীরিক নির্যাতনের ফলে মারাত্বক আহত হয়ে পড়ে। প্রতিবেশী ও আত্বীয়-স্বজনরা এগিয়ে এসে আহত গৃহিণী তৈয়বাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ক্যাম্পের হাসপাতালে নিয়ে যায়। দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা বেগতিক দেখে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কক্সবাজার নেয়ার পথে দুপুর ১২ টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন স্বামীর হাতে নির্মভাবে নির্যাতনের শিকার তৈয়বা। নিহত তৈয়বা নয়াপাড়া ক্যাম্পের সি-ব্লকের ৮১৭ নং শেড়র ০৩ নং রুমে স্বামী সন্তান নিয়ে বসবাস করতেন। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

ক্যাম্পের একাধিক সূত্রে জানা যায়, নিহত তৈয়বা ও জাকির হোসনের সংসারে অভাবের কারণে নিত্য কলহ লেগেই থাকত। সি-ব্লক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জমিল হোসন পার্বত্যনিউজকে জানান, স্বামীর নির্যাতনে তৈয়বার মৃত্যু হয়েছে। তবে ঘাতক জাকিরের পরিবারের লোকজন বলছে বিষপানে তৈয়বার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে, নয়াপাড়া শরনার্থী শিবিরের ক্যাম্প পুলিশের আই সি আবুল কাসেমের কাছে জানতে চাইলে তিনি পার্বত্যনিউজকে জানান, আমি শুনেছি স্বামীর নির্যাতনে তৈয়বা বিষপান করেছে। তাকে ক্যাম্পের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার রেফার করেন। পথিমধ্যে তার মৃত্যু হয়েছে। পোস্টমর্টেম শেষে আসল রহস্য জানা যাবে বলে তিনি জানান।

তিনি আরো জানান, এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার পক্রিয়া চলছে। স্বামী জাকিরকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 13 =

আরও পড়ুন