টেকনাফ পৌর আ’লীগ নেতা সড়ক দুর্ঘটনায় নিহত

fec-image

সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে ওমরাহ পালন শেষে বাড়ি ফিরতে পারেনি টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ছৈয়দ হোসেন প্রকাশ ছক্কু (৪৬)। এ দুর্ঘটনায় স্ত্রীসহ আরো পাঁচজন আহত হয়েছেন

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ছৈয়দ হোসেন ওমরাহ পালন শেষ করে চট্টগ্রাম বিমানবন্দর থেকে স্ব-পরিবারে নিজ বাড়ি টেকনাফে ফিরছিলেন। এসময় খুটাখালী এলাকায় দাঁড়িয়ে থাকা কক্সবাজারগামী একটি কার্ভাড ভ্যান গাড়ির নষ্ট চাকা পরিবর্তন করার সময় তাদের পরিবারকে বহনকারী নোহা গাড়িটি ঐ গাড়ির পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় লেগুনাটিও সড়ক থেকে ছিটকে পড়ে।

এতে মাইক্রোবাস যাত্রী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যান এবং বর্তমানে গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন তার স্ত্রীসহ পরিবারের আরও তিন সদস্য।

এব্যাপারে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম বলেন, ছৈয়দ হোসেন ও তার পরিবারকে বহনকারী গাড়িটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় লেগুনাটিও সড়ক থেকে ছিটকে পড়ে। এতে মাইক্রোবাস যাত্রী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যান।

লেগুনা ও মাইক্রোবাসের আরও পাঁচ যাত্রী আহত হয়। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − one =

আরও পড়ুন