parbattanews

টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যু

টেকনাফের সিনিয়র সাংবাদিক, টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজার বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছৈয়দ হোছাইন ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২ আগস্ট) ভোর ৩টার দিকে চট্টগ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।

একইদিন বিকাল সোয়া চারটায় তাঁর নিজ প্রতিষ্ঠান মহিউচ্ছুন্নাহ মাদরাসা প্রাঙ্গনে প্রথম ও লেঙ্গুরবিল বড় মাদরাসা মাঠে ২য় নামাজের জানাজা শেষে স্থানীয় কবর স্থানে দাফন করা হবে।

তিনি দ্বীর্ঘ দিন ধরে সোরিয়াসিস, এজমা ও গেস্ট্রোলিভার জনিত সমস্যায় ভোগছিলেন। ৩১ জুলাই থেকে চিকিৎসার উদ্দেশ্যে তিনি চট্টগ্রাম অবস্থান করছিলেন। ম্যাক্স হসপিটালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আশিষ দে ও সিএসসিআর হাসপাতালের অধ্যাপক ডা. আব্দুল কাদেরসহ বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিকেল বোর্ডের তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

জীবদ্দশায় একাধারে তিনি টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মহিউসুন্নাহ বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা, দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, গাউসিয়া কমিটি বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের প্রতিষ্ঠাতা ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে টেকনাফ প্রেস ক্লাব, টেকনাফ সাংবাদিক ফোরাম, টেকনাফ ক্রাইম রিপোর্টার্স সোসাইটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করেছেন। একই সাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Exit mobile version