টেকনাফ প্রেস ক্লাব ভবন উদ্বোধন

fec-image

টেকনাফ প্রেস ক্লাব এর নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে টেকনাফ প্রেস ক্লাবের নবনির্মিত ভবনের ফলক উন্মোচন ও ফিতা কেটে অনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। এর আগে প্রেস ক্লাবের প্রতিষ্ঠা তা সভাপতি ছৈয়দ হোসাইন এর সভাপতিত্বে সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠাত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, সহকারী কমিশনার (ভুমি) এরফানুল হক চৌধুরী, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, ইউএনএইচসিআর লাইভলীহুড কর্মকর্তা সুব্রত কুমার চক্রবর্তী, এনজিও ফোরাম এর প্রকল্প সমন্বয়ক আতাউর রহমান, প্রেস ক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক নূরুল করিম রাসেল, কাউন্সিলর ও সাংবাদিক আব্দুল্লাহ মনির প্রমুখ।

এসময় কর্মরত সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইউএনএইচসিআর এর অর্থায়নে প্রেস ক্লাব ভবনটির নির্মান কাজ বাস্তবায়ন করেন এনজিও ফোরাম। সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক সাংসদ আবদুর রহমান বদি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাদের লেখনী সমাজ তথা দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখে। মাদকের বিরুদ্ধে লিখুন। সমাজে যারা মাদকে সংশ্লিষ্ট রয়েছে তাদের চিহ্নিত করে মুখোশ উম্মোচন করে দিন। তারা দেশ ও সমাজ তথা জনগনের শত্রু। গুটি কয়েক জন কারবারির বদনাম টেকনাফের জনগণ সইবেনা। সাংবাদিকদের যে কোন সহযোগীতার আশ্বাস প্রদান করে সাবেক এমপ বদি আরও বলেন, প্রেস ক্লাব হচ্ছে সাংবাদিকদের আঁতুর ঘর। অসহায় মানুষের আস্থার ঠিকানা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 12 =

আরও পড়ুন