টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ৪

fec-image

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ডাকাত সালমান শাহ ও ডাকাত সালেহ গ্রুপের শীর্ষ সন্ত্রাসীকে আগ্নেয়াস্ত্রসহ নূর হাসান(২৪) কে

গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।

১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হাসান বারী নূর গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার (৯ মে) ভোরে ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়কের নেতৃত্বে এবং সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মো. জামাল পাশা’র তদারকিতে নয়াপাড়া ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীসহ অপারেশন অফিসার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. জাহেদুল ইসলাম ও ১৬ এপিবিএন’র সাইবার সেলের সহায়তায় হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া, লেদা ও আলীখালী ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে সালেহ্ গ্রুপের শীর্ষ সন্ত্রাসী ব্লক-সি, শেড-৮০৬/১, এমআরসি-৩৬৪৫৬ নম্বর এর বাসিন্দা আব্দুল করিমের ছেলে ডাকাত নূর হাসান (২৪) কে আলীখালী ক্যাম্প এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করা হয়।

তার দেয়া তথ্যের ভিত্তিতে পরস্পর বিরোধী অন্যতম কুখ্যাত ডাকাত সালমান শাহ গ্রুপের শীর্ষস্থানীয় নেতা ব্লক-সি, শেড-৮৩৩/১, এমআরসি-৫০৬০৭ নম্বর এর বাসিন্দা নূর আলমের ছেলে ফয়াজুল ইসলাম ওরফে ডাক্তাইজ্জা (২৪) কে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ডি ব্লক থেকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করা হয়। এছাড়াও ডাকাতদের পৃষ্ঠপোষক ও সহায়তাকারী ব্লক-ই, এমআরসি-৩১৬৮২, শেড-৯৬২/২ এর বাসিন্দা শফিউল্লাহর স্ত্রী নাসিমা বেগম (৪৩) কে ৪৬ পিস ইয়াবা ও ব্লক-এইচ, এমআরসি-৫৫৩৭৮, শেড-৬৭০/১ এর বাসিন্দা মো. আমিরের স্ত্রী নূর বেগম(৪৬) কে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র, ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন