টেকনো স্মার্টফোন কিনে ১ লক্ষ টাকা ক্যাশব্যাক পেলেন ভাগ্যবান বিজয়ী

fec-image

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ৩ মে তাদের ক্যামন সিরিজের দুইটি স্মার্টফোনের সাথে ক্যাশব্যাক অফার ক্যাম্পেইন শুরু করে। ক্যাম্পেইনে, অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন ক্যামন ১৬ প্রিমিয়ার এবং ক্যামন ১৬ প্রো এই ফোন দুটি কিনলে ২ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের ঘোষণা দিয়েছিল টেকনো। এরই অংশ হিসেবে প্রথম ভাগ্যবান বিজয়ীর হাতে মঙ্গলবার (২৫ মে) সেই অর্থ পুরস্কার (১ লক্ষ টাকা ) তুলে দিয়েছে টেকনো কর্তৃপক্ষ। প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যে, ক্যাম্পেইনের অফার অনুযায়ী একটি টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার ফোন কিনলে, একজন ভাগ্যবান বিজয়ীর জন্য নিশ্চিত সর্বনিম্ন ৫ হাজার থেকে সর্বোচ্চ ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা একটি ক্যামন ১৬ প্রিমিয়ার ফোন বিনামূল্যে জেতার সুযোগ। অন্যদিকে ক্যামন ১৬ প্রো কিনলে ছিল নিশ্চিত ২ হাজার টাকা ক্যাশব্যাক সহ ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা একটি ক্যামন ১৬ প্রো ফোন বিনামূল্যে জেতার সুযোগ।

সম্প্রতি দেশের লক্ষীপুর জেলা সদর-এর বাসিন্দা মো. জুবায়ের হাসান তার নিকটস্থ দোকান (এমকে টেলিকম) থেকে ক্যামন সিরিজের একটি ফোন কিনে জিতে নেয় ১ লক্ষ টাকা (সর্বোচ্চ) ক্যাশব্যাক পুরস্কার।

ট্রানশান বাংলাদেশ-এর সিইও রেজওয়ানুল হক; হেড অব সেলস ম্যানেজমেন্ট মো. রেজাউল হাসান; হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান এবং হেড অব টেকনো বিজনেস ইউনিট মো. সাইফুর রহমান খান বিজয়ীর হাতে পুরস্কার হস্তান্তর করেন।

পুরস্কার গ্রহণকালে মো. জুবায়ের হাসান বলেন, “এটি আমার জন্য একটি স্মরণীয় দিন হয়ে থাকবে। আমি ভাবতে পারিনি যে আমি এই পুরস্কার পাবো। টেকনো-কে অসংখ্য ধন্যবাদ এমন একটি ক্যাম্পেইন পরিচালনা করার জন্য। পাশাপাশি এটাও বলতে হয় যে, টেকনো ফোন ব্যবহার করে আমি দারুণ স্বাচ্ছন্দ্য বোধ করছি। সব মিলিয়ে এটি আমার জন্য সত্যিই এক আনন্দময় অভিজ্ঞতা ছিল।”

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =

আরও পড়ুন