‘ডিজিটাল বাংলাদেশের রূপকার আ.লীগ সরকার’

fec-image

“অগ্নিস্নানে শুচি হয়ে বারবার আসো, তুমি ভূমিকন্যা তোমারই হোক জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষে কোরআনখানী, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮সেপ্টেম্বর) সকাল থেকে জেলার দলীয় কার্যালয়ের প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শাপলা চত্বর হয়ে আবার কার্যালয়ে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। এরপরে কেক কেটে ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রণ বিক্রম ত্রিপুরা

জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর মো. নুরুল আজমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রণ বিক্রম ত্রিপুরা বলেন, আওয়ামী লীগের সরকার দেশের উন্নয়নকে বিশ্বাস করে। ডিজিটাল বাংলাদেশের রূপকার আওয়ামী লীগের সরকার। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ৩০৯নং সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্তী চাকমা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনির হোসেন খান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ক্রইঞায়ো চৌধুরী, জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা, জেলা পরিষদের সদস্য শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী বিউটি রানী ত্রিপুরা, জেলা কৃষক লীগের সভাপতি খোকন চাকমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ডিজিটাল বাংলাদেশ, রূপকার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন