ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজম্মদেরকে এগিয়ে আসতে হবে: অতিরিক্ত সচিব মোহাম্মদ নুরুল করিম

fec-image

শিশুরা হচ্ছে আগামী দিনের ভবিষ্যত উল্লেখ করে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ নুরুল করিম বলেছেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজম্মদের কে এগিয়ে আসতে হবে।

তিনি এও বলেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি উদ্ভাবন সহ সরকারের চলমান অদম্য উন্নয়ন অগ্রযাত্রায় সম্পৃক্ততায় সবার অবদান রয়েছে।

বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের আয়োজনে সোমবার( ৪ নভেম্বর) সকালে উখিয়ার ইনানী রয়েল টিউলিপ হলরুমে দিনব্যাপী কিশোর-কিশোরী মেলায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন কালে তিনি একথা বলে।

তথ্য মন্ত্রণালয়ের শিশু ও নারী উন্নয়নে সচেতনামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্পের আওতায় ইউনিসেফের আর্থিক সহায়তায় অনুষ্ঠিত এ মেলায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ন চন্দ্র শীল।

কক্সবাজার অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে অতিরিক্ত পুলিশ সুপার নাহিয়ান আদনান তায়ান , জেলা শিক্ষা কর্মকর্তা মো. সালাউদ্দিন চৌধুরী ও জন হপকিন্স ইউনিভার্সিটি অফ কমিউনিকেশন এর মিঃ জ্যা মেটেনিয়ার।

শুরুতে স্বাগতম বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের উপ আঞ্চলিক পরিচালক মোহাম্মদ ফখরুল করিম।

মেলায় ৭৫ টি কিশোর কিশোরী অগ্রদূত বেতার শ্রোতা ক্লাবের ৪ শত সদস্য অংশগ্রহণ করেন। এতে কিশোর-কিশোরীর নানা সুযোগ-সুবিধার তথ্য নিয়ে ১২টি স্টল খোলা হয়। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্লোজআপ ওয়ান তারাকা রাজিব সহ প্রখ্যাত শিল্পীগণ গান পরিবেশন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 1 =

আরও পড়ুন