ডিসেম্বরেই ক্যাটরিনা-ভিকির বিয়ে

fec-image

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে তার ক্যারিয়ারের শুরু থেকেই অনেক রটনা। সালমান খান, রণবীর কাপুর থেকে শুরু করে হালের ভিকি কৌশল। তবে এসব প্রেম নিয়ে কখনোই সরাসরি মুখ খুলেননি তিনি।

এবার শোনা যাচ্ছে ভিকির সঙ্গে আসছে ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন ক্যাট। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম দাবি করছে এমনটাই।

বলা হচ্ছে, ১৮ অগস্ট গোপনে বাগদান সেরেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। এবার সম্পর্ককে জীবনের পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত ভিকি ও ক্যাটরিনা। তাদের ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গেছে, বিয়ের তোরজোড় শুরু করে দিয়েছেন দুই তারকা।

বলিউডের ট্রেন্ড মেনেই ক্যাটরিনা এবং ভিকির বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী। এই মুহূর্তে পোশাকের ফ্যাব্রিক নিয়ে আলোচনা চলছে জোর কদমে। লেহেঙ্গার জন্য সিল্ক ফ্যাব্রিকই নাকি পছন্দ কনের। নভেম্বরের শেষে অথবা ডিসেম্বরেই চার হাত এক হবে।

যেদিন থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে, মুখে কুলুপ এটেছেন ভিকি ও ক্যাটরিনা কাইফ। একসঙ্গে বেড়াতে গিয়েও সোশ্যাল মিডিয়ায় সবসময় সোলো ছবিই পোস্ট করেছেন তারা। মাঝে মধ্যেই ক্যাটেরিনা কাইফের বাড়িতে ভিকিকে যাওয়া আসা করতেও দেখা গেছে।

সদ্য মুক্তি পাওয়া ভিকির ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে সবার সামনে একে অপরকে জড়িয়েও ধরেছেন দুই তারকা। এসব দেখেই তাদের বিয়ের খবরটা মজবুত হয়েছে।

শোনা যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কা যেই প্যালেসে বিয়ে করেছিলেন সেখানেই নাকি বসতে চলেছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। ঘটনা সত্যি হলে, আবারও একটি বিগ ফ্যাট ওয়েডিং দেখতে চলেছে বলিউড।

সূত্র: জাগো নিউজ

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্যাটরিনা-ভিকির, ডিসেম্বরেই, বিয়ে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

আরও পড়ুন