parbattanews

ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতায় র‌্যালি; উদ্বোধন করলেন চট্টগ্রামের জিওসি

২৪ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি (সস্ত্রীক) সকাল ১০টায় র‍্যালির শুভ উদ্বোধন করেন

সেনানিবাস ও আশেপাশের এলাকায় ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতা গড়ে তুলতে বুধবার (২৪ জুলাই) চট্টগ্রাম এরিয়া সদর দপ্তর ও ২৪ পদাতিক ডিভিশন সদর দপ্তরের তত্বাবধানে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়েছে। ২৪ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি (সস্ত্রীক) সকাল ১০টায় র‍্যালির শুভ উদ্বোধন করেন।

ডেংগু ও ম্যালেরিয়া প্রতিরোধে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া ২১ জুলাই সোমবার থেকে কর্মসূচি গ্রহণ করেছে। ৩১ জুলাই বুধবার পর্যন্ত চলবে এ কর্মসূচি। এ কর্মসূচির অংশ হিসেবে সেনানিবাস এবং পার্শ্ববর্তী এলাকা সমূহকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার পাশাপাশি ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতা গড়ে তোলা এবং এই মরণব্যাধিকে সমূলে ধ্বংস করার উদ্যোগ গ্রহণ করা হয়।

ডেংগু ও ম্যালেরিয়া প্রতিরোধে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া আয়োজিত র‌্যালি

জেনারেল অফিসার কমান্ডিং, র‍্যালিতে সেনানিবাসে অবস্থানরত সকল সেনাসদস্য এবং তাদের পরিবারবর্গের পাশাপাশি সেনানিবাসের অন্তর্ভূক্ত সকল স্কুল কলেজের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করে। প্রায় ৫০০০ লোকের এই র‍্যালি সেনানিবাসের মূল ফটক থেকে শুরু হয়ে টাইগার চত্বরে এসে শেষ হয়।

Exit mobile version