ঢাকা-নওগাঁ নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে বান্দরবানে বিএনপির প্রতিবাদ

fec-image

সদ্য সমাপ্ত ঢাকা-৫ এবং নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে বান্দরবানে প্রতিবাদ সভা করেছে বিএনপি। কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার (১৯অক্টোবর) বিকেলে বান্দরবান পৌর শহরের চৌধুরী মার্কেটস্থ বিএনপি কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি) ও সহযোগী সংগঠনের আয়োজনে এবং একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষের মনোনীত প্রার্থী ও কেন্দ্রিয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরীর নির্দেশনায় এই কর্মসূচী পালিত হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. ওসমান গণির সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিএনপি নেতা মুজিবুর রশিদ, জাহাঙ্গীর আলম, ফেরদৌস হায়দার রুশু, জেলা যুবদল সাধারণ সম্পাদক শিমুল দাশ, স্বেচ্ছাসেবক দল সিনিয়র সহ সভাপতি দৌলতুল কবির খান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবুল, ছাত্রদল সভাপতি আশরাফুল আমিন, জিয়া সাইবার ফোর্স আহ্বায়ক মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ওমর ফারুখ জিহাদ।

এতে বক্তারা বলেন, একাদশ সংসদীয় নির্বাচনের ন্যায় ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ নির্বাচনে সরকার দলীয় সন্ত্রাসী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় একই ত্রাস সৃষ্টি করেছিল। বিভিন্ন কেন্দ্র দখল, জাল ভোট দিয়ে ফলাফল নিজেদের পক্ষে এনেছে। এসব বিষয়ে বরাবরের মতো নির্বাচন কমিশন নিরব ছিলো। তাই অনতিবিলম্বে ওই দুটি আসনের ফলাফল প্রত্যাক্ষান করে পূনর্নির্বাচনের দাবি জানান নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =

আরও পড়ুন