তবলায় দেশসেরা খাগড়াছড়ির অর্ণব ত্রিপুরা

fec-image

তবলা প্রতিযোগিতায় দেশের ৬৪ জেলাকে হারিয়ে দেশসেরা (প্রথম) হয়েছেন খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রিয় বসু ত্রিপুরা ও দীঘিনালা কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিংকি বড়ুয়া’র বড় ছেলে অর্ণব ত্রিপুরা (১৩)। অর্ণব ত্রিপুরা অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত।

এ সাফল্যের জন্য সান্তুয়া সমিতি, হামরনাই সমিতির উদ্যোগে সম্মাননা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তাঁর এই সাফল্যের জন্য উচ্ছ্বসিত শিক্ষক দম্পতির পরিবার, প্রতিবেশী ও জেলাবাসী।

বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় জেলা শহরের অর্ণব ত্রিপুরার নিজ বাসভবনে এ সম্মাননা ও অভিনন্দন জানান তারা।

এ সময় নবলেশ্বর ত্রিপুরা (লায়ন), জয় প্রকাশ ত্রিপুরা, দেবাশীষ ত্রিপুরা, বিকিরণ রোয়াজা, প্রনেশ ত্রিপুরা, প্রজ্জ্বল রোয়াজা, দিগন্ত প্রসাদ ত্রিপুরাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

তথ্যমতে; জাতীয় শিশু প্রতিযোগিতার ফলাফল গত ২৪ ডিসেম্বরে প্রকাশিত হয়। এ প্রতিযোগিতায় শিক্ষক দম্পতির সন্তান অর্ণব তবলায় ৬৪ জেলার প্রতিযোগিদের হারিয়ে প্রথম স্থান অর্জন করেন। দেশসেরা (১ম) হওয়ায় রাষ্ট্রপতি পদকে ভূষিত হয়েছেন। তাকে ফেব্রয়ারি প্রথম সপ্তাহে রাষ্ট্রপতি পদক প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, তবলা, ত্রিপুরা
Facebook Comment

One Reply to “তবলায় দেশসেরা খাগড়াছড়ির অর্ণব ত্রিপুরা”

  1. ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি জেক ত্রিপুরা,মিঠুন সাহা সহ সকল সাংবাদিক, প্রিন্ট মিডিয়া এবং অপরাপর সকল প্রচার মাধ্যম গুলোকে।আপনাদের প্রচারিত /প্রকাশিত সংবাদমাধ্যমের মধ্যে দিয়ে খাগড়াছড়ি পার্বত্যবাসী সহ সারা বাংলাদেশের জনমানুষের কাছে আমার ছেলে অর্ণব ত্রিপুরা(জাতীয় শিশু প্রতিযোগিতায়, তবলায় স্বর্ণপদক) সাফলতা অর্জনের সংবাদ প্রকাশের জন্য আপনারা যে উদ্যোগ নিয়েছেন তার জন্য অনেক অনেক কৃতজ্ঞতা এবং এরই সাথে আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের এ ধারা অব্যাহত থাকুক এই কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন