তরুণদের নেশা থেকে দূরে রাখতে খেলাধূলার পরিচর্চা বাড়াতে হবে: এমপি দীপংকর

fec-image

রাঙামাটি আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা দীপংকর তালুকদার বলেছেন, খেলাধূলা যেমন শরীরকে সুস্থ রাখে তেমনি বিনোদন প্রদান করে। তাই জীবনে সুস্থ থাকতে হলে খেলাধূলার কোন বিকল্প নেই।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা অনুর্দ্ধ ১৭ বালক-বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

দীপংকর আরও বলেন, বর্তমানে আমাদের সমাজে কিশোর এবং তরুণ সমাজের একাংশ মাদকাসক্ত হয়ে পড়ছে। দেশ গড়ার ভবিষ্যৎ কারীগরদের নেশা থেকে দূরে রাখতে হলে খেলাধূলার পরিচর্চা বাড়াতে হবে। বর্তমান সরকার খেলাধূলার মানোন্নয়নে যথেষ্ট আন্তরিক।

এর আগে আগত অতিথিরা বেলুন এবং বিভিন্ন ধরণের ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করেন এবং টুর্নামেন্টে অংশ নেওয়া খেলোয়ারদের সাথে করমর্দন করেন।

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশীদ’র সভাপতিত্বে এসময় মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা পরিষদের সদস্য মনোয়ারা জাহান, রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজমসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, চিংহ্লামং মারী স্টেডিয়াম, দীপংকর তালুকদার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 4 =

আরও পড়ুন