তরুণ নির্মাতার চলচ্চিত্র প্রদর্শনী

fec-image

যে সকল তরুণ নির্মাতা শিল্পমাধ্যম চলচ্চিত্রের মাধ্যমে নান্দনিকভাবে সমাজে ইতিবাচক ভূমিকা রাখছেন তাঁদের সহায়তার লক্ষ্যে বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম আয়োজন করেছে ‘তরুণ নির্মাতার চলচ্চিত্র প্রদর্শনী’। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের তরুণ নির্মাতাগণ বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম-এর আহ্বানে সাড়া দিয়ে তাঁদের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দিয়েছেন। জমাকৃত চলচ্চিত্রগুলো ৪ সদস্যের প্রিভিউ কমিটি দেখেছেন।

বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম-এর পক্ষ থেকে জানানো হয়েছে, প্রিভিউ কমিটির নির্বাচিত চলচ্চিত্রগুলো প্রদর্শনী হবে। চলচ্চিত্রগুলো হলো:

১৯ জুলাই শুক্রবার বিকেল ৪টা : দ্য লাস্ট পোস্ট অফিস-অং রাখাইন, সিদ্ধার্থ অনুসৃত ২০টি চলমান দৃশ্য-আবিদ হোসেইন খান, নিখোঁজ সংবাদ-আহসাবুল ইয়ামিন, সাম এনশেন্ট ট্রি-হাসনাত সোহান

১৯ জুলাই শুক্রবার সন্ধ্যা ৬টা: নিবাস-রানা মাসুদ, বিহাইন্ড দ্য মাস্ক!-প্রজ্ঞা আহম্মদ জ্যোতি, দূর-আলাপন-চৌধুরী আসিফ জাহাঙ্গীর অর্ক, তন্বী-সৈয়দ আবু রায়হান।

এছাড়া ২৬ জুলাই শুক্রবার: বিকেল ৪টা এবং সন্ধ্যা ৬টা, ২ আগস্ট শুক্রবার বিকেল ৪টা এবং সন্ধ্যা ৬টা ও ৯ আগস্ট শুক্রবার বিকেল ৪টা এবং সন্ধ্যা ৬টায় চরচ্চিত্র প্রদর্শনী হবে। পরবর্তী সপ্তাহের নির্বাচিত চলচ্চিত্রের নাম শিগগিরই জানানো হবে।

বাংলাদেশ চলচ্চিত্র কেন্দ্র (আজিজ সুপার মার্কেট, ৩য় তলা, ঢাকা)-এ ঠিকানায় চলচ্চিত্রগুলো দেখানো হবে। টিকেটের মুল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা। টিকিট বিক্রির সম্পূর্ণ অর্থ প্রদর্শিত চলচ্চিত্রের নির্মাতাদের প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র, তরুণ নির্মাতা, তরুণ নির্মাতার চলচ্চিত্র প্রদর্শনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − eighteen =

আরও পড়ুন