তসলিমের মুক্তির দাবিতে নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের বিক্ষোভ

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর মুক্তির দাবি ও তাঁকে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৮ আগষ্ট) দুপুরে চেয়ারম্যান তসলিম ইকবালের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হলে বিকালে এই বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহর নেতৃত্বে মিছিলটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এ সময় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান বাপ্পি, কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম মুমু, সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ফয়সাল আজাদ, আবু ছালেহ নোমান, ইফতেখারুল আবরারসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন- চেয়ারম্যান তসলিম ইকবালের ধারাবাহিক উন্নয়ন ও রাজনীতির উত্থানে ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রকারী মহল সক্রিয় হয়ে উঠেছে। এই কারনে তাকে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে পাঠানো হয়। অনতিবিলম্বে চেয়ারম্যান তসলিমের মুক্তির দাবি জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, সদর ইউনিয়ন পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন