parbattanews

তাইন্দংয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা : ধামাচাপা দেয়ার চেষ্টা

image্কিব

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তাইন্দংয়ে স্বপ্না আকতার মুক্তা (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী মো: কামাল হোসেন প্রকাশ ডা: কামাল হোসেন। মাটিরাঙ্গার তাইন্দংয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘ ১৬ বছর পুর্বে ব্রাহ্মণবাড়িয়ার এক প্রবাসীর কন্যা স্বপ্না আকতার মুক্তাকে বিয়ে করেন তাইন্দংয়ের মাইজপাড়ার ডা: আজগর আলীর ছেলে মো: কামাল হোসেন। দাম্পত্য জীবনে তাদের সংসারে শিহাব (১৪) ও তামিম (৪) নামে দুই পুত্র সন্তান রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ঘটনার দুই দিন আগে বুধবার রাতে স্বামী ডা: কামাল হোসেন মদ্যপ অবস্তায় ঘরে গেলে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পাষন্ড স্বামী তার স্ত্রীকে বেধরক মারধর করে। এতে সে অসুস্থ হয়ে গেলে গ্রাম্য ডাক্তার স্বামী নিজেই স্বপ্না আকতার মুক্তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। তার অবস্থার অবনতি হলে শুক্রবার বিকালের দিকে তাকে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা: শ্যামল খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু ঘাতক স্বামী তাকে জেলা সদর হাসপাতালে না নিয়ে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সেই ভর্তি করে। ভর্তির ঘন্টা খানেক পরে স্বপ্না আকতার মুক্তা (৩০)। পরবর্তিতে তড়িঘড়ি করে তার লাশ তাইন্দং নিয়ে আসা হয়।

হাসপাতালের ভর্তি রেজিষ্টারেও অসুস্থতাজনিত কারন উল্লেখ করা হয়েছে বলে পানছড়ি উপজেলা হাসপাতাল সুত্রে জানা গেছে।

এদিকে তার মৃত্যুকে অসুস্থতাজনিত বলে চালিয়ে মুল ঘটনাকে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে ঘাতক স্বামীর পরিবারের পক্ষ থেকে। নিহতের লাশ ময়না তদন্ত না করেই তড়িঘড়ি করে তাইন্দং নিয়ে লাশ দাপনের ব্যবস্থা করা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। এদিকে ঘটনার জানাজানি হলে মাটিরাঙ্গা থানা পুলিশ লাশের সুরত হাল করতে গেলেও ঘাতক স্বামীর পরিবারের পক্ষ থেকে সুরত হাল করতে দেয়া হচ্ছেনা বলেও অভিযোগ উঠেছে।

এবিষয়ে মো: কামাল হোসেন‘র জেঠাতো বোন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা বেগমের সাথে যোগাযোগের চেষ্ঠা করা হলেও ঝামেলায় আছেন জানিয়ে কোন কথা বলতে রাজি হননি।

এবিষয়ে যোগাযোগ করা হলে তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান ও নিহতের স্বামী মো: কামাল হোসেন‘র ঘনিষ্ঠ বন্ধু মো: তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লোকমুখে শুনেছি মো: কামাল হোসেন প্রকাশ ডা: কামাল হোসেন মাদক সেবন করে রাতে বাড়িতে ফিরতো আর এনিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ কাজী নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি বলেও জানান তিনি।

মুজিবুর রহমান ভুইয়া
খাগড়াছড়ি।
০৮.০৮.২০১৪খ্রি.

Exit mobile version