তৃণমূলের বিপুল ভোটে এ্যানি মারমা সোনাইছড়ির চেয়ারম্যান প্রার্থী

fec-image

মেয়াদ শেষ হতে না হতেই অনেকটা তড়িঘড়ি করে দলীয় মনোনয়ন নিশ্চিত কার্যক্রম চালাচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আসন্ন ইউপি নির্বাচনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় তিনটি ইউনিয়নে ভোট হওয়ার কথা রয়েছে। সে লক্ষ্যে গত রবিবার রাতে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের প্রার্থী চূড়ান্ত করা হয়।

দ্বিতীয় দিন সোমবার বিকেলে সোনাইছড়ি ও রাতে ঘুমধুম ইউনিয়নের তৃনমূলের ভোটারদের কাছ থেকে গোপন ব্যলেটে ভোট নেওয়া হয়েছে।

এরমধ্যে সোনাছড়ি ইউনিয়নের মোট ৬১জন ভোটারের মধ্যে ৫৭জন তাদের ভোটাদিকার প্রয়োগ করেন।

এরমধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উদীয়মান নেতা এ্যানিং মারমা সর্বোচ্চ ৪৮ ভোট পেয়ে চেয়ারম্যান প্রার্থী মনোনীত হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান ইউপি চেয়ারম্যান বাহান মারমা পেয়েছেন মাত্র ৯ ভোট।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যানিং মারমা বলেন, মানুষের সেবার জন্য দল আমাকে মনোনীত করায় সকল কাউন্সিলর ও আওয়ামী লীগ পরিবারসহ সোনাইছিড় ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আগামীতে পার্বত্যমন্ত্রীর নির্দেশনায় সোনাইছড়ির মানুষের উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।

সোনাইছড়ি জুনিয়র হাই স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত প্রার্থী নির্বাচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংহ্লা মারমা, জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়াই চাক, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 7 =

আরও পড়ুন