তৃণমূলের ভোটে তসলিম আবারো চেয়ারম্যান প্রার্থী

fec-image

শেষ হয়েছে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের মেয়াদ। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চূড়ান্ত হলে চলতি মাসেই তফসিল ঘোষণা হতে পারে।

এই লক্ষ্যে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূলের ভোটে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী লড়াইয়ের লক্ষ্যে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) রাতে নাইক্ষ্যংছড়িস্থ জেলা পরিষদ ডাক বাংলোয় (রেস্ট হাউস) আয়োজিত সদর ইউনিয়নের ৪০ জন ভোটার গোপন ব্যলটে ভোট প্রয়োগ করেন।

এতে ৩ প্রার্থী লড়াই করেন। তারমধ্যে ২৩ ভোট পেয়ে একক প্রার্থী নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগের সাবেক নেতা নুরুল আবছার পেয়েছেন ১৭ ভোট। এছাড়াও যুবলীগ সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার প্রার্থী হলেও তিনি কোন ভোট পাননি।

এদিকে তসলিম ইকবাল চৌধুরীকে দলীয় প্রার্থী ঘোষণায় খুশির আমেজ দেখা গেছে তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে। তাঁর শুভাকাঙ্খীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন।

সদর ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের পুনঃ মনোনীত প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী বলেন, ‘দলের জন্য আমার অতীতের ত্যাগ-তিতিক্ষা বিবেচনা করে ভোটাররা আমাকে নির্বাচিত করেছেন, তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

জনগণকে সাথে নিয়ে আমি প্রিয়নেতা পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের হাতকে শক্তিশালী করার জন্য প্রাণপন চেষ্টা চালিয়ে যাবো।

প্রার্থী নির্বাচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে সিনিয়র আওয়ামী লীগ নেতা আবদুর রহমান, ডাঃ সিরাজুল হক, মহিলা লীগ নেত্রী জুহুরা বেগমসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, জেলা পরিষদ ডাক বাংলো, সদর ইউনিয়ন পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − 2 =

আরও পড়ুন