মানিকছড়িতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত

fec-image

করোনায় খাদ্যসংকট দূরিকরণে গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোনের উদ্যোগে গৃহবন্দী ও কর্মহীন জনগোষ্ঠীর মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণের চলমান কর্মসূচীর অংশ হিসেবে মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, ক্যায়ং এর ভান্তে ও নিরীহ গ্রামবাসীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

 বুধবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় মানিকছড়ি উপজেলার এসব লোকদের মাঝে সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর রাহাত আহমেদ ও সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মো. ফয়সাল আহমেদ শুভ ত্রাণ সামগ্রী বিতরণকরেন।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, ‘করোনা’র ছোবলে পাহাড়ের দরিদ্র, অসহায় জনগোষ্ঠী  বিপর্যস্ত হয়ে পড়েছে। ঘরে ঘরে খাবার সংকটের প্রতিধ্বনি। ফলে গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোনের উদ্যোগে সমাজে গৃহবন্দী ও কর্মহীন অসহায়, হত-দরিদ্র পাহাড়ি-বাঙ্গালিসহ ধর্মীয় প্রতিষ্ঠানের ইমাম, মোয়াজ্জেন, মন্দিরের পুরোহিত, ক্যায়াং এর ভান্তে’র মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়।

বেলা সাড়ে ১২ টায় উপজেলার দূর্গম জনপদ রাঙ্গাপানির তৃণমূলে উঁচু-নীচু পাহাড় ডিঙ্গিয়ে উপজাতি পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী তুলে দেন সেনাকর্মকর্তা ও সদস্যরা।

এ সময় উপ-অধিনায়ক বলেন, গুইমারা রিজিয়নের অধীনস্থ সিন্দুকছড়ি জোনের উদ্যোগে দেশের ক্রান্তিলগ্নে অসহায়,হত-দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণের চলমান কর্মসূচীর অংশ হিসেবে আজ দূর্গম জনপদে আমাদের এই কর্মসূচী। যা চলমান থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়ি, সিন্দুকছড়ি জোন, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 11 =

আরও পড়ুন