parbattanews

থানচিতে অগ্নিকাণ্ডে কারবারীর ঘর পুরে ছাই

বান্দরবানের থানচিতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে পাড়া প্রধান (কারবারী) এর ঘর পুরে ছাই হয়েগেছে।

শুক্রবার (১৩ মার্চ) বিকাল সাড়ে ৪টায় থানচি সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে নাইন্দারী পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় পাড়ার প্রধান (কারবারী) নাইসিংঅং মারমা এর ঘর পুরে ছাই হয়ে যায়।

থানচি সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মেম্বার নাইসিংচিং মারমা জানান, প্রাথমিকভাবে ৫লক্ষ টাকার মতো ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে থানচি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফু উদ্দিন অনোয়ার এর নেতৃত্বে একটি টিম ও স্থানীয়রা পুলিশের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ আনেন। নাইন্দারী পাড়া মোট ৪৮টি ঘরবাড়ি থাকলেও আগুন নিয়ন্ত্রনে আনায় অন্য কোন ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিম সূত্রে জানা যায়, কারবারী নাইসিংঅং মারমা ও তার সহধর্মীনি জুমের কাজে থাকায় তাদের ছোট মেয়ে চুলা জ্বালিয়ে ভাত পাক করার শেষে অসাবধানতা অবস্থা চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করছেন ।

থানচি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফু উদ্দিন আনোয়ার জানান,অগ্নিকাণ্ডের খবর পেয়ে দেরী না করে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হওয়ায় অন্য কেউ ক্ষতিগ্রস্ত হয়নি। অল্পের জন্য পাড়ার অন্যান্য পরিবার গুলো আগুন থেকে রক্ষা পেয়েছে ।

Exit mobile version