থানচিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ২ লক্ষ টাকা সহায়তা দিল হেল্পিং হ্যান্ড সংগঠন

fec-image

বান্দরবানের থানচিতে সদ্য আগুনে পুরে যাওয়া থানচি বাজারের ২শত ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পুনরায় দোকান ঘর নির্মানের লক্ষ্যে নগদ দুই লক্ষ টাকা মানবিক সহায়তা দিল হেল্পিং হ্যান্ড নামে একটি সংগঠন। তাদের পক্ষে থানচি উপজেলা অবস্থানরত মৈত্রী শিশু সদনের পরিচালক ও বিহার অধ্যক্ষ বৌদ্ধ ভিক্ষু উ. ইউচারা ভিক্ষু এই নগদ অর্থ ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন।

বৃহস্পতিবার বিকাল ৫টায় বাজারের অসহায় ব্যবসায়ীদের উপস্থিতিতে এ নগদ টাকা প্রদান করেন। হেল্পিং হ্যান্ড সংগঠনটি পরিচালক নেহাল আহম্মেদ ও মিসেস্ ফয়সাল রহমান ব্যাংক একাউন্টের মাধ্যমে ঔ বৌদ্ধ ভিক্ষুর হাতে দিয়েছেন।

বৌদ্ধ ভিক্ষুর হাত থেকে মানবিক সহায়তা গ্রহণ করেন থানচি বাজারের বাজার পরিচালনা কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সিনিয়র নেতা স্বপন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লামং মারমা, থানচি উপজেলা প্রেসক্লাবের সভাপতি অনুপম মারমা উপস্থিত ছিলেন।

 শিশু সদন এর পরিচালক ও বিহার অধ্যক্ষ বৌদ্ধ ভিক্ষু উ. ইউচারা ভিক্ষু বলেন, গত ২৭ এপ্রিল এক ভয়াবহ অগ্নিকাণ্ড আমি নিজের চোখে দেখেছি।  হেল্পিং হ্যান্ড সংগঠনের পরিচালক আমার খুবই পরিচিত। আমি হেল্পিং হ্যান্ড এর সম্পূর্ণ নগদ সহায়তা বাজারের ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দিয়েছি ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ডে, থানচিতে, হেল্পিং হ্যান্ড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন