থানচিতে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী আহত

fec-image

বেপরোওয়া গাড়ি চালানো এবং ড্রাইভারদের অসচেতনতার কারণে প্রতিনিয়তই বান্দরবান থানচি সড়কের সড়ক দুর্ঘটনা কবলিত হয়ে অনেককে অকালে প্রাণ দিতে হয়েছে। সোমবার (৭ অক্টোবর) থানচি বান্দরবান সড়কে মেনরোয়া ম্রো পাড়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের ৩ আরোহীকে গুরুতর আহত অবস্থায় বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন থানচি হেডম্যান পাড়া নিবাসী বাবু মারমা ২৮, হাইমারা পাড়া নিবাসী উক্যনু মারমা ২২, বাগান পাড়া নিবাসী ক্যক্য মারমা ২৩।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহান প্রবারনা পূর্নিমা উপলক্ষ্যে থানচি যুব সমাজের উদ্যোগে থানচি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি ফুটবল টুর্নামেন্ট চলছিল। টুর্নামেন্ট খেলা উপভোগ করার পর বলিপাড়া থেকে মটরসাইকেল যোগে ৩জন থানচির উদেশ্যে আসলে মেনরোয়া পাড়া নামক স্থানে পৌছলে বিপরীতগামী মালবাহী ট্রাকের সাধে ধাক্কা লাগলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী চালকসহ ৩ জন যুবক আহত হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে ৩জনকে উদ্ধার করে থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। পরে তাদের বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল নোমান জানান, আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা আপাতত দুর্বল। আহতদের সকলের অবস্থা গুরুতর হওয়ায় অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা সম্ভব হয়নি। সুতরাং তাদের বান্দরবান সদর হাসপাতালে রেফার করতে হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা, স্বাস্থ্য কমপ্লেক্স
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 12 =

আরও পড়ুন