থানচিতে নাফাঁখুম পর্যটন স্পটে পর্যটক নিখোঁজ

fec-image

বান্দরবানে থানচিতে নাফাঁখুম পর্যটন স্পটে ভ্রমনে গিয়ে রেমাক্রী খালে পারপার সময় এক পর্যটক খালে ডুবে নিখোঁজ হয়েছে । নিখোঁজ ব্যক্তির কাজী জাকারুল ইসলাম কানন ৩৫, উক্তরা ঢাকায় কাজী জহিরুল ইসলামে পুত্র।

বিজিবি ও পুলিশের সূত্রে জানা যায়, শুক্রবার বেলা আড়াইটা ঢাকা থেকে ভ্রমণে আসার ১৩জনে একটি গ্রুপ থানচির স্থানীয় গাইট শ্রাবন ত্রিপুরা থানচি থানা ও বিজিবি এর তালিকা জমা দিয়ে রেমাক্রী বাজার পর্যন্ত নিয়ে যায়, পরদিন শনিবার সকালে রেমাক্রী বাজারে সকালে নাস্তা শেষে নাফাঁখুমে উদ্দেশ্যে রওনা হয়।

নাফাঁখুম না পৌছার আগেই সাইগংয়ান নামক স্থানে পৌছলে  রেমাক্রী খালে সইগংয়ান এর স্থানে খাল পারাপার করার সময় পানিতে ডুবে যায়। পর্যটক স্পটে ভ্রমন ও সফরসঙ্গী ও স্থানীয়রা অনেক খোঁজাখোঁজি পর তাঁকে আর পাওয়া যাচ্ছে না। নিখোঁজ হওয়ার স্থান থেকে গাইট শ্রাবন ত্রিপুরা ফিরে এসে স্থানীয় রেমাক্রী বাজার বিজিবি ক্যাম্পের জানালে তৎক্ষনিকভাবে বিজিবি সদস্যরা নিখোঁজ ব্যক্তি উদ্ধারে জন্য ঘটনাস্থল পরিদর্শণ করেন।

এই রিপোর্ট লিখার পর্যন্ত নিখোঁজ ব্যক্তি উদ্ধার করা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল জানান, প্রশাসন খবর পেয়েছে এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মৃত বা জীবিত উদ্ধার হলে
সংশ্লিষ্টদের জানানো হবে বলে তিনি জানান ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাফাঁখুম পর্যটন স্পট, পর্যটক, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন