থানচিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৩৪ ভূমিহীন পরিবার

fec-image

বান্দরবানে থানচিতে মুজিববর্ষের প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৩৪ ভূমিহীণ হত দরিদ্র পরিবার। জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান আশ্রয়ন প্রকল্পের -২ প্রধানমন্ত্রীর কার্যালয় জানুয়ারি ২০২১ এর আওতায় সারা দেশের ন্যায় ভূমিহীন গৃহহীণ হত দরিদ্র পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।

থানচি উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ আয়োজনের শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ি ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনের এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে থানচি উপজেলা দুই ইউনিয়নের ৩৪ পরিবারকে নবনির্মিত জমি ও ঘর সকল দলিল হস্তান্তর করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়।

থানচি উপজেলা প্রশাসনে উদ্যোগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে বাস্তবায়নের ইতিপূর্বে ২৮৪ পরিবারের ঘর নির্মানের বরাদ্দকৃত থেকে ৩৪ পরিবারের মাঝে জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোয়াইহ্লামং মারমা ,উপজেলা নির্বাহী অফিসার আতাউল গনি ওসমান, উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের উপজেলা প্রকৌশলী মোঃ মাহাফুজুল হক, অফিসার ইনচার্জ মোঃ সাইফুদ্দিন আনোয়ার, প্রেসক্লাবের সভাপতি অনুপম মারমা, পিআইও তারিকুল ইসলাম, বলিপাড়া ইউপি চেয়ারম্যান জিয়াঅং মারমা প্রমূখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচি, প্রধানমন্ত্রী, মুজিববর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন