থানচিতে ৩৮ ব্যাটালিয়ানের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

 উৎসব মুখর পরিবেশে ৩৮ ব্যাটালিয়ানের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে থানচি বলিপাড়া। এ উপলক্ষে  বিজিবি ৩৮ ব্যাটালিয়ানের প্রাঙ্গনে প্রীতিভোজন ও মনোজ্ঞ্য সাংস্কৃতি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বুধবার  (১৫ জানুয়ারি) বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোন এর দুপুর সাড়ে ১২টা জোনাল  কমাল্ডিং অফিসার  লে. কর্ণেল সানবীর হাসান মজুমদারের সার্বিক তত্ত্বাবধানের  কেক কেটে উদ্বোধন করেন ৬৯ পদাতিক ডিভিশন বান্দরবানের ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো. শাহিদুল ইসলাম এমরান (পিএসসি)।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের বান্দরবান জেলা সভাপতি ক্যশৈহ্লা, বিজিব  সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খান, ডিজিএফআই ডেট কমান্ডার লে. কর্নেল হাসান মাসুদ, ৩৮ ব্যাটালিয়ানের উপ অধিনায়ক মেজ্বর মোহাম্মদ জাহাঙ্গির আলম, থানচি উপজেলা পরিষদের  চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা,থানচি থানার (ওসি তদন্ত) জায়েদ নুর, প্রেসক্লাবের সভাপতি মংবোয়াংচিং মারমা (অনুপম), সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম(শহীদ)। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), মহিলা ভাইস চেয়ারম্যান নুমৈ প্রু মারমা প্রমুখ। এ ছাড়াও হেডম্যান কারবারী, জনপ্রতিনিধি, ও বিজিবি সদস্যরা স্বতস্ফুর্তভাবে অংশ নেন।

এর আগে  ফজরের নামাজের পর মিলাদ মাহাফিল ও তবারক বিতরন, সকাল ৮টায় জাতীয় ও বিজিবি পতাকা উত্তোলন এবং গার্ড অফ অনার  গ্রহণ, সন্ধ্যা ৭টায় মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =

আরও পড়ুন