থানায় মামলা করায় প্রাণনাশের হুমকি : গুরুতর আহত বাদী

fec-image

বড় মহেশখালীতে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র গুরুতর আহত হওয়ার ঘটনায় মহেশখালী থানায় শুক্রবার (১২ সেপ্টেম্বর) মামলা দায়ের করে বাদী মনজুর। থানায় মামলা হওয়ার পর থেকে আবদু শুক্কুর ও আবদু রহিমসহ আসামিরা চিকিৎসারত বাদীকে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে আহত মনজুর ও তার পুত্রের অবস্থা সংকটপন্ন বলে সদর হাসপাতালের ডাক্তাররা। ঘটনাটি ঘটেছে ইউনিয়নের মধুয়ারডেইল গ্রামে।

জানা যায়, মধুয়ার ডেইলের -বাসিন্দা মনজুর আহমদ এর সাথে তার ভাইদের মধ্যে পূর্ব বিরোধ ছিলো। এ বিরোধের জের ধরে বিভিন্ন সময় তার ভাই ও প্রতিবেশী আব্দু শুক্কুর, আব্দুর রহিমরা তার এবং তার পরিবারের লোকজনের ক্ষতি করার চেষ্টা চালিয়ে আসছিল।

শুক্রবার দুপুরে মনজুর আহমদ এর বাড়ির পাশে থাকা তার নিজের দোকানে ডিস এন্টেনার সংযোগ স্থাপনের কাজ করছিল। একটু দূরের স্থান থেকে তার দোকানে সংযোগের তার টানার সময় প্রতিপক্ষের বাড়ির পাশ দিয়ে সংযোগটি আনা হচ্ছিল। এ সময় কেন তাদের বাড়ির পাশ দিয়ে সংযোগ আনা হচ্ছে -এমন তুচ্ছ অভিযোগ তোলে অতর্কিত ভাবে হামলা চালায় তারা। এ সময় দা, চুরি, রড ও লাটি নিয়ে আব্দু শুক্কুর ও আব্দুর রহিম এর নেতৃত্বে বাদশা মিয়া ও খুরশিদা আকতার ও অন্যান্যরা বয়োবৃদ্ধ মনজুর আহমদ (৫২) ও তার পুত্র রোকন উদ্দিন (২২) এর উপর হামলা চালায়। হামলায় উভয়ে গুরুতর আহত হয়।

এ সময় তারা মনজু আহমদের দোকানেও হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। আহত মনজুর আহমদ এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শরীর ও পায়ে ছুরির বেশ কটি আঘাত রয়েছে।

এঘটনায় আহত মনজুর জানান, থানায় মামলা দায়ের করায় আসামীরা আমাকে ও পরিবারের সদস্যদের প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে, আমি এই আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

আরও পড়ুন