‘দক্ষ যুবশক্তি দেশ ও জাতীর মূল্যবান সম্পদ’

fec-image

নাইক্ষংছড়িতে যুবদের অংশগ্রহণে’ যুব দিবস পালিত হয়েছে। সোমবার ১ নভেম্বর সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সকালে র‌্যালী শেষে উপজেলা হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, একটি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে যুব সমাজ। আর দক্ষ যুবশক্তি দেশ ও জাতীর মূল্যবান সম্পদ। তাই সরকার দক্ষ জনশক্তি রুপান্তর করতে ও ঘরে ঘরে চাকরীর ব্যবস্থা করতে আপনাদেরকে ন্যাশনাল সার্ভিস কর্মসূচি আওতায় এনে দক্ষ শিক্ষিত জাতি হিসেবে গড়ে তুলতে পদক্ষেপ নিয়েছে। প্রশিক্ষণ শেষে স্ব-স্ব স্থানে গিয়ে কাজ করে নিজে সাবলম্বি হবেন, দেশ ও জাতিকে উন্নত হওয়ার পথকে বেগবান করবেন।

উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি থানা’র আফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন, উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন নুরুল আবছার ইমন ,উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল সাত্তার, সহকারী উপজেরা যুব উন্নয়ন অফিসার মিজানুর রহমান, ইউপি সদস্য আলী হোসেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হামিদ, যুগ্ন আহবায়ক, আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + six =

আরও পড়ুন