দলীয় প্রার্থী কলাগাছ হলেও জেতাতে হবে : বীর বাহাদুর

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, দলীয় প্রার্থী কলাগাছ হলেও জেতাতে হবে।

শনিবার (২ অক্টোবর) সকালে জেলার সকল উপজেলা ও ইউনিয়ন কমিটির সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভার অংশ হিসেবে নাইক্ষ্যংছড়ি উপজেলার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনের জন্য দলীয় কার্যক্রমে আরও গতিশীলতা আনতে হবে। এজন্য জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের এক হয়ে কাজ করতে হবে। নেতাকর্মীদের অসন্তোষ-মতানৈক্যের কারণে দলীয় শৃঙ্খলা নষ্ট হয়, এমন কোনো কাজ করা যাবে না।

এ সময় মন্ত্রী অতীতের ভুলভ্রান্তি শুধরে নিয়ে তৃণমূলে দলের সাংগঠনিক কার্যক্রম চাঙা করা, আগামী নির্বাচনের প্রস্তুতি এবং মানুষের কল্যাণে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের জয়ী করে আনার জন্য নেতাকর্মীদের কাজ করতে বলেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক ও বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, বাইশারী ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সভাপতি খালেদ সরোয়ার হারেস, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যানিং মারমা, দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মারমা, উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা আব্দুর রহমান, সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, তসলিম ইকবাল চৌধুরী, ডা. সিরাজুল হক, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম, দোছড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. হাবিব উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা রাজা মিয়া, জালাল আহমদ, ফখরুল ইসলাম কালু, আবু তাহের বাহাদুর, নুরুচ্ছফা, মতিলাল সূত্রধর, মো. আলম, থোয়াইহ্লা মং মারমা, মিজানুর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন পর তৃণমূল নেতাকর্মীরা মিলিত হন এই মতবিনিময় সভায়। বক্তারা প্রকাশ্যে কোনো নেতাকর্মীকে জড়িয়ে বক্তব্য না দিলেও, দলীয় কয়েকজন শীর্ষ নেতা ও জনপ্রতিনিধিকে ইঙ্গিত করে অভিযোগ তোলেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, যুগ্ম সম্পাদক লক্ষ্মীপদ দাশ, পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

আরও পড়ুন