parbattanews

দীঘিনালায় চাকমা সবজি ব্যবসায়ীকে কুপিয়ে খুন

দীঘিনালায় এক সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম অমর জীবন চাকমা (৪০)। সে উপজেলার হাজাছড়া জোড়াব্রীজ এলাকার মৃত সুরজ চন্দ্র চাকমার ছেলে। শুক্রবার দিবাগত রাতে ২নং নোয়া পাড়া এলাকার নিজ বাড়ি থেকে অজ্ঞাত ৪/৫ জন ডেকে নিয়ে বড়াদম পূর্ব খামার পাড়া এলাকায় নিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অমর জীবন চাকমা ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) এর সাবেক কর্মী। গত দু বছর আগে ২নং নোয়া পাড়া গ্রামে করুনা চাকমা নামে এক মহিলাকে বিয়ে করার কারণে ইউপিডিএফ তাকে বহিস্কার করে।

এদিকে গত শুক্রবার দিবাগত রাত দু’টার দিকে ২নং নোয়া পাড়া গ্রামে অজ্ঞাত ৪/৫ জন লোক বসতঘরের দরজা খুলতে বলে। ঘরের দরজা না খুললে, তারা বাহির থেকে বাঁশের বেড়ার দরজার রশি কেটে ঘরে ঢুকে নিহতের হাত ও মুখ বেঁধে বড়াদম পূর্ব খামার পাড়া এলাকায় নিয়ে যায়। পরে সেখানে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে।

এব্যাপারে নিহতের শ্বশুর বিজয় চন্দ্র চাকমা জানান, অমর জীবন চাকমা আগে ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলো। প্রায় দু বছর আগে সে রাজনীতি ছেড়ে বড়াদম বাবুছড়া এলাকায় তরকারির ব্যবসা করে স্বাভাবিকভাবে জীবিকা নির্বাহ করছিলো।

এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম পেয়ার আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

Exit mobile version