দীঘিনালায় বাবুছড়া ৭ বিজিবি‘র ৬৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

fec-image

দীঘিনালায় ৭ বিজিবি ব্যাটালিয়ন‘র ৬৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার (২ জুন) দুপুরে বাবুছড়া ৭ বিজিবির বাবুছড়া জোন সদরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাবুছড়া ৭ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মাহামুদুল হাসান পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মো.আব্দুল মোত্তাকিম পিএসসি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ৭ বিজিবির গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। বিশেষ করে ১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রাম এবং পার্বত্য চট্টগ্রামে শত্রুবাহিনীর মোকাবেলায় ৭ বিজিবির ভূমিকা ছিল প্রশংসনীয়। তাই অতীতের এই গৌবরান্বিত অর্জনকে সামনে রেখে আগামী দিনেও দেশ ও জাতির কল্যাণে ৭ বিজিবির প্রতিটি সদস্যকে আরো দৃঢ়তার সাথে দায়িত্ব পালনের জন্য তিনি উপস্থিত বিজিবি সদস্যদের প্রতি অনুরোধ জানান।

সভায় দীঘিনালা সেনাজোনের অধিনায়ক লে. কর্নেল মো. ওমর ফারুক পিএসসিসহ বিভিন্ন বিজিবি ও সেনাজোনের অধিনায়কগণ উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে কেক কাটাসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে স্থানীয় ও অতিথি শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালা, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন