দীঘিনালার ভাঙ্গা গ্রামীণ সড়ক সংস্কার করা হবে: মোহাম্মদ কাশেম

fec-image

দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. কাশেম বলেছেন, মুজিববর্ষ উপলক্ষে গ্রামীণ সড়কে ভাঙাচোরা মেরামতের জন্য মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তাই সংবাদ পাওয়ার সাথে সাথেই উদ্যোগ নেয়া হবে। সোমবার সকালে দীঘিনালা উপজেলার কামাকোছড়া এলাকায় গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

“মুজিববর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে দীঘিনালা উপজেলায় শুরু হওয়া মাসব্যাপী গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী  প্রকৌশলী হাসান আলী এবং দীঘিনালা উপজেলা প্রকৌশলী মো. রাজু আহম্মেদ।

কামাকোছড়া এলাকার অটোরিক্সা চালক সুনীল চাকমা জানান, রাস্তা ভাঙা থাকার কারণে যাত্রী নিয়ে চলাচল করতে কষ্ট হতো। সংস্কারের পর এখন আর কষ্ট হবে না।

দীঘিনালা উপজেলা প্রকৌশলী মো. রাজু আহম্মেদ জানান, মুজিববর্ষ উপলক্ষে দীঘিনালা উপজেলার গ্রামীণ সড়কে যেখানে ভাঙাচোরা থাকে সেখানে আমরা সাথে সাথে গিয়ে সংস্কার করবো।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. হাসান আলী জানান, মুজিববর্ষ উপলক্ষে অক্টোবর মাসের ১ তারিখ থেকে বছরব্যাপী রক্ষণাবেক্ষণ করা হবে। যাতে করে গ্রামীণ সড়ক ভালো থাকে এবং এলাকাবাসী ভালোভাবে চলাচল করতে পারে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 18 =

আরও পড়ুন