দীঘিনালায় গৃহনির্মাণের জন্যে সেনাবাহিনীর ঢেউটিন প্রদান

fec-image

দীঘিনালায় ঘূর্ণিঝড়ে বসতঘর ভেঙ্গে যাওয়ায় এক অসহায় পাহাড়ি নারীকে গৃহনির্মাণের জন্য ঢেউটিন প্রদান করেছে, দীঘিনালা জোনের সেনাবাহিনী। মঙ্গলবার (২০ জুলাই) সকালে দীঘিনালা জোন সদরে ঢেউটিন তুলে দেন, জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন।

জানা যায়, উপজেলার ২নং বোয়ালখালী ইউনিয়নের ১নং যৌথ খামার পাড়ার বলরাম চাকমার স্ত্রী রশিক পুদি চাকমা (৪০)।

গত বৈশাখ মাসে ঘূর্ণিঝড়ে তার একমাত্র বসতঘরটি ভেঙ্গে নিয়ে যায়। এরপর থেকে ছেলেমেয়ে নিয়ে কষ্টে মানবেতর জীবন যাপন করে আসছে। পরে বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে, দীঘিনালা জোন অসহায় পাহাড়ি পরিবারটির পাশে এসে দাঁড়ায়।

মঙ্গলবার সকালে দীঘিনালা জোন সদরে গৃহনির্মাণের জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন পাহাড়ি পরিবারকে অনুদান হিসেবে টিন প্রদান করেন।

গৃহ নির্মাণের জন্য টিন পেয়ে রশিক পুদি চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞতা পোষণ করছি। আমরা এই অনুদান পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

এব্যাপারে দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন জানান, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনের কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন