দীঘিনালায় চার গুণীজনকে সংবর্ধনা দিল মাইনী ফাউন্ডেশন

fec-image

খাগড়াছড়ির দীঘিনালায় চার গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) উপজেলার মাল্টিপারপাস কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মাইনী
এলাকার অর্থনৈতিক অবস্থা, যোগাযোগ, শিক্ষা, চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখা, ধর্মসংস্কারক ও শিক্ষা প্রচারক এবং ৩ জন দীঘিনালার কৃতী সন্তানকে সম্মাননা প্রদান করা হয়।

সংবর্ধনা সভায় মাইনী ফাউন্ডেশন এর চেয়ারপারসন এবং দীঘিনালা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নব কমল চাকমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা থেকে নির্বাচিত সাংসদ এবং শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান প্রতিমন্ত্রী বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

গুণীজন সমাবেশে অন্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা থেকে নির্বাচিত সাবেক সাংসদ এবং শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর সাবেক চেয়ারম্যান বাবু যতীন্দ্র লাল ত্রিপুরা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের প্রধান প্রফেসর ড. জ্ঞান রত্ন মহাস্থবির, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম,
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ তরুন কান্তি চাকমা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা শ্রীলা তালুকদার, সমাজ সেবক ধীমান খীসা, দীঘিনালা মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক রঞ্জন কুমার চাকমা এবং ৪নং দীঘিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যাতি চাকমা।

গুণীজন সমাবেশে বাংলাদেশের সর্বোচ্চ বৌদ্ধ ধর্মীয় গুরু, সমাজসেবায় অবদানের জন্য একুশে পদকপ্রাপ্ত মহামান্য সংঘরাজ অনাথ পিতা ড. জ্ঞানশ্রী মহাস্থবির, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রথম মন্ত্রী কল্পরঞ্জন চাকমা (মরনোত্তর), সাবেক সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স কমিটির সাবেক চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা ও খাগড়াছড়ির সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স কমিটির চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরাকে সংবর্ধনা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন