দীঘিনালায় নারী চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার, এলাকাবাসীর মানববন্ধন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

fec-image

দীঘিনালা উপজেলার ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম লাকীর বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

রোববার (৮ জানুয়ারি) সকালে উপজেলার বঙ্গবন্ধু চত্বরে এক ঘন্টার মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে লারমা স্কোয়ার প্রদক্ষিণ করে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মো. চান মিয়া, আবুল কালাম এবং সোবহান পিসি।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা অভিযোগ করে জানান, ১নং মেরুং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আমজাদ হোসেন গং ব্যক্তি স্বার্থ হাসিল করার জন্যে ইউপি চেয়ারম্যান মাহামুদা বেগম লাকীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার করে। এসময় তারা বিক্ষোভ মিছিল করে। মানববন্ধনে অপপ্রচারকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবি করা হয়। এসময় এলাকাবাসী মেরুং ইউনিয়নের ৪নং ইউপি সদস্য এবং মেরুং উত্তর ইউনিয়ন শাখার সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক গুলজার হোসেন, ভিডিপি পিসি মোহাম্মদ আলী, ভিডিপি সদস্য খোরশেদ আলম, মেরুং ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াসের কুশপুত্তলিকাদাহ করেন।

এর আগে ১নং মেরুং এর ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেনের অপপ্রচারের বিরুদ্ধে উপজেলার হোটেল ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন ইউপি চেয়ারম্যান মাহামুদা বেগম লাকী।

সংবাদ সম্মেলনে ১নং মেরুং ইউনিয়ন পরিষদের মেম্বার ঘনশ্যাম ত্রিপুরা, হেলাল উদ্দীন, নাজমুল হোসেন তারা, সমিরণ চাকমা, ভূবন ত্রিপুরা, শান্তি প্রিয় চাকমা স্বপন বিকাশ চাকমা, সংরক্ষিত নারী ইউপি সদস্য মিনা চাকমা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদা বেগম লাকী। লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে জানান, মেরুং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ৪নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেনসহ তার কয়েক সহযোগী আমার আমার সুনাম ক্ষুণ্ণ এবং আমার নিকট অনৈতিক সুবিধা পেতে বিভিন্নভাবে পায়তারা করে আসছে। পরে ব্যর্থ হয়ে উপজেলা আওয়ামী লীগের নির্দেশনা অমান্য করে বর্ধিত সভা ডাকে। পরে সেখানে বিক্ষোভ মিছিল করে। এসময় সংবাদ সম্মেলনে তিনি তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান, দীঘিনালা, মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন