দীঘিনালায় প্রধানমন্ত্রীর ঘর পেল ৩০ গৃহহীন পরিবার

fec-image

দীঘিনালায় ‘প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৩০ পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুযারি) সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের  মাধ্যমে “প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্প এর উপকারভোগীদের মাঝে নবনির্মিত ঘরের উদ্বোধন করার পর এ দলিল ও চাবি তুলে দেয়া হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ’র সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব এবং দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ।

এদিকে নতুন ঘরের চাবি ও দলিল পেয়ে সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, রশিকনগর এলাকার মোঃ নজরুল ইসলাম। এসময় তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ জরাজীর্ণ ঘরে বসবাস করেছেন, বর্ষাকালে কষ্ট করেছেন। এখন বর্ষাকালে ভালোভাবে দিনাতিপাত করতে পারবেন। অনুষ্ঠানে ৩০জন গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালা, মুজিববর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 12 =

আরও পড়ুন