দীঘিনালায় বিজয় দিবসের আলোচনা : বহু ওলামা আওয়ামী লীগে নেতৃত্ব দিয়েছেন

fec-image

আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম বলেছেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী, মাওলানা তর্কবাগীসসহ অসংখ্য মাওলানা আলেম ওলামা রয়েছে। তারা আওয়ামী লীগে নেতৃত্ব দিয়েছেন। কিন্তু তারপরও স্বাধীনতা বিরোধীচক্র, বাংলাদেশ আওয়ামী লীগ নিয়ে মিথ্যাচার করছে। তারা ইসলামের অপপ্রচার করছে। তাদের বিরুদ্ধে সতর্ক ও সজাগ থাকতে হবে।

বুধবার (১৬ ডিসেম্বর) দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত, মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ মাহবুব আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মিন্টু, মেরং উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, বোয়ালখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নন্দু কুমার দে, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে র‌্যালি সহকারে জাতির পিতার প্রতিকৃতি এবং স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের স্বরণে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, দীঘিনালা, বঙ্গবন্ধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

আরও পড়ুন