দীঘিনালায় বিদ্যুতের লাইন মেরামতের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

fec-image

দীঘিনালায় বিদ্যুৎ সঞ্চালন লাইন মেরামতের দাবীতে বিক্ষোভ করেছে এলাকাবাসী | বিক্ষোভ মিছিলটি
বুধবার সকালে উপজেলার কবাখালী বাজার থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। এসময় বিক্ষোভকারীরা এক ঘন্টা সড়ক অবরোধ করে। পরে ক্ষতিগ্রস্ত লাইন মেরামতের জন্যে বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে গেলে সড়ক অবরোধ প্রত্যাহার করে বিক্ষোভকারীরা।

জানাযার, গত শুক্রবার রাতে উপজেলার কবাখালী ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের বিদ্যুৎ সঞ্চালন লাইনের উপর গাছ হেলে পরে। এতে বিদ্যুৎ সঞ্চালন লাইন ক্ষতিগ্রস্ত হয়। লাইন মেরামতের জন্য এলাকাবাসীর পক্ষ থেকে বার বার বলা হলেও কর্ণপাত করেনি বিদ্যুৎ বিভাগ। পরে গত বুধবার সকালে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলটি উপজেলার কবাখালী বাজার থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। এসময় বিক্ষোভকারীরা দীঘিনালা সাজেক সড়ক অবরোধ করে। এক ঘন্টা পর ক্ষতিগ্রস্ত বিদ্যুতের লাইন মেরামত করতে গেলে সড়ক অবরোধ প্রত্যাহার করে বিক্ষোভকারীরা।

এব্যাপারে কবাখালী ইউনিয়নের ইউপি সদস্য মো. সুমন জলিল জানান, গত শুক্রবার ভারি বর্ষণে বিদ্যুৎ সঞ্চালন লাইনের উপর গাছ ভেঙ্গে পরে। এতে বিদ্যুৎ সঞ্চালন লাইন ক্ষতিগ্রস্ত হয়। বিদ্যুৎ বিভাগকে বার বার বলার পরও মেরামত করনি। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করে।

এব্যাপারে দীঘিনালা বিদ্যুৎ উপকেন্দ্রের বোর্ডের আবাসিক প্রকৌশলী সিরাজুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্ত বিদ্যুতের লাইন মেরামতের জন্যে ঘটনাস্থলে লোকজন পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন